নদীতে তলিয়ে মৃত‍্যু হল দুই বোনের : উৎসবের আনন্দ ম্লান স্বজন হারানোর কান্নায়

28th October 2020 4:46 pm মালদা
নদীতে তলিয়ে মৃত‍্যু হল দুই বোনের : উৎসবের আনন্দ ম্লান স্বজন হারানোর কান্নায়


দেবাশীষ পাল ( মালদা ) :  দুর্গাপূজায় দিদির বাড়ি বেড়াতে এসে নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে মৃত্যু একই পরিবারের দুই বোনের। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলা থানার চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের হাঁসপুকুর গ্রামে। দীর্ঘ প্রায় ১ ঘন্টা নদীতে তল্লাশি চালিয়ে মৃতদেহ দুটিকে উদ্ধার করে স্থানীয়রা। ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই দুই বোনের নাম পারমিতা মন্ডল (১৫) দশম শ্রেণীর ছাত্রী। অঙ্কিতা মন্ডল (৮) তৃতীয় শ্রেণীর ছাত্রী। বাবার নাম রুইদাস মন্ডল। পেশায় দিনমজুর বাড়ি বামনগোলা ব্লকের চাঁদপুর গ্রামপঞ্চায়েতের নন্দিনাদহ এলাকায়।

মৃতার পরিবারের লোকেদের কাছ থেকে জানা যায় যে, দুর্গাপূজার মরসুমে মেজো দিদির বাড়ি হাঁসপুকুর গ্রামে বেড়াতে আসছে। এদিন বাড়ির সদস্যরা দুপুরে যে যার কাজের মতো ব্যস্ত ছিল ওই সময় বাড়ির পাশের লাগোয়া হারিয়া নদীতে স্নান করতে নামে। স্নান করতে গিয়ে হঠাৎই নদীর গভীর জলে তলিয়ে যায় ছোট বোন অঙ্কিতা। এই দেখে নদীর পাড়ে বড় বোন পারমিতা নদীতে নেমে ছোট বোনকে উদ্ধার করতে গেলে সে-ও গভীর জলে তলিয়ে যায়। এরপরে দুই বোন হারিয়া নদীর গভীর জলে তলিয়ে গেলে বাড়ির লোকেরা যখন খোঁজাখুঁজি করে তাদের কোনো সন্ধান পাইনি তখন চিৎকার চেঁচামেচিতে নদীর আশেপাশের লোকজন এরা নদীতে তল্লাশি শুরু করে দীর্ঘ প্রায় একঘন্টা তল্লাশি চালিয়ে মৃত দুই বোনকে নদী থেকে উদ্ধার করে নিয়ে আসে।এদিকে খবর দেওয়া হয় বামনগোলা থানায়।   পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ।  এই গোটা ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।





Others News